সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি ।
পোস্ট এর টাইটেল পড়ে হয়ত অনেকে ভাবছেন আমি পাগল হয়ে গেলাম না । আপনাদের মনে প্রশ্ন আসতে পারে যে, নতুন ইমেইল এ্যড্রেস এর জন্য নিজের নাম, পাসওয়ার্ড, ক্যপচা ভ্যারিফিকেশন এগুলো করতেই তো কয়েক মিনিট চলে যায় তাহলে ১ সেকেন্ডে একটি নতুন ইমেইল এ্যড্রেস কিভাবে তৈরী করা যায়??? কিন্তু আমি বলছি এটি সম্ভব । কি মনে হচ্ছে অসম্ভব একটি জিনিস । না । অসম্ভব নয় । ১ সেকেন্ডে এর কম সময়ে আপনি তৈরি করবেন আপনার নতুন ইমেইল ।
তাহলে আপনাদের বলি আপনাদের কিভাবে কি করতে হবে । অনেক সময় অনেক ওয়েবসাইট এ সাইন আপ করতে হয় ফলে আমাদের দরকার হয় একাধিক ইমেইল । আর আমরা অনেক কষ্ট করে এই ইমেইল এড্রেস তৈরি করি ।
আজকে যে উপায় টি দেখাব তাতে কোন সাইন আপ করা লাগবে না, কোন পাসওয়ার্ড ও লাগবে না । এটি ফ্রি আনোনিমাস ইমেইল এড্রেস ।শুধু ইমেইল এড্রেস লিখলেই আপনি তার ইনবক্স দেখতে পারবেন ।যতো খুশি তত ইমেইল তৈরি করতে পারবেন ।
>>প্রথমে এখানে ভিজিট করুন ।
>>তারপর বক্সে আপনার ইমেইল এর @ এর পূর্বের নাম লিখে Check Inbox এ ক্লিক করুন । যেমনঃ আপনিযদি technotrickbd লেখেন তাহলে আপনার ইমেইল এড্রেস হবে technotrickbd@yopmail.com

>>Check Inbox এ ক্লিক করেই আপনি আপনার ইনবক্স দেখতে পারবেন।

সহজেই আপনার ইমেইল এড্রেস তৈরি হয়ে গেল ।
.
বিঃদ্রঃ আপনার এই ইমেইল এড্রেস টি সুরক্ষিত নয় ।
===============================
.
»» »» »» বিশেষ অনুরোধ «« «« ««
আমরা একটি বাংলাদেশী সোসিয়াল সাইট নিয়ে কাজ করছি । এখানে বন্ধুদের সাথে text ও Video চ্যাটিং, ফটো-ভিডিও শেয়ারিং, ব্লগিং, ক্রয়-বিক্রয়, চাকরির খবরাখবর, স্ক্রিপ্ট কলেকসন, জোকস্, কুইজ এবং আরো অনেককিছু রয়েছে ।
আপনাদের সকলের আমন্ত্রন রইল ।
পিসি ইউজাররা ভিজিট করুন
মোবাইল ইউজাররা ভিজিট করুন

0 comments:

Post a Comment

Blogroll

E COMMERCE

BANGLA PAPER

ENGLISH PAPER

Blogger news

About

E COMMERCE

BANGLA PAPER

ENGLISH PAPER