সালাম সবাইকে। আশা করি সবাই ভাল আছেন আমি ভাল আছি। আজকের এই টিউনটি মুলত আমার চেইন টিউন এর সাথে সম্পর্কিত। চেইন টিউন এ বাইক এর দাম দেওয়া আছে কিন্ত অই গুলা রেগুলার আপডেট করা অনেক কষ্টকর তাই আজ থেকে এই টিউন এই টিউন এ আপনারা প্রায় সব বাইক এর এই শোরুম Price পাবেন। তহ চলুন শুরু করিঃ

::Yamaha Bikes::

1)      R15 V2  (( 5.15 Lakhs ))
2)      Fazer 153 (( Market Price:: 2.67 Lakhs But Sell Hoitese 2.70-2.95 Lakhs Porjonto))
3)      FZ-S (( 2.46 Lakhs ))
4)      SZ-R (( 1.96 Lakhs))

::Bajaj Bikes::

1)      Pulser 150 (( 2.05 Lakhs)) Change Hoy Nai
2)      Pulser 135 (( 1.80 Lakhs ))

::Hero Honda Bikes::

1)      Hunk (( 2.03 Lakhs ))


বিঃদ্রঃ  বর্তমানে মার্কেট এ Yamaha নিউ কোন বাইক নাই এবং আগামি ৩ মাস পর্যন্ত Show Room এ কোন বাইক Supply করবে না Yamaha r BD Dealer কর্ণফুলী মটরস এর এই জন্য বাইক এর Price  বারতেসে আর Show Room মালিক রা তাই মার্কেট Price আর চেয়ে বেশি দামে বাইক বিক্রি করতেসে।

এখন আমার কিছু কথাঃ
আমি জানি সবাইক বলবেন যে বাজেট এ তহ বাইক এর দাম কমান হইসে তাইলে এত দাম কেন?? উত্তর টা হইল বাজেট ঘোষনার পরদিন এই বাইক এর দাম বারা শুরু করসে জার মধ্যে Yamaha Bike এর Price সবচেয়ে বেশি বারাইসে সেই সাথে মার্কেট এ বাইক Supply দেওয়াও বন্ধ কইরা দিসে! আমি আজকে পুরা মার্কেট ঘুরে এই তথ্য গুলো Collect করলাম।

0 comments:

Post a Comment

Blogroll

E COMMERCE

BANGLA PAPER

ENGLISH PAPER

Blogger news

About

E COMMERCE

BANGLA PAPER

ENGLISH PAPER